বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:১৩ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

এলাকার উন্নায়নের চেয়ে মামলার তদবিরে ব্যস্ত সোনাইমুড়ির মেম্বার শহীদ উল্যা

প্রতিবেদকের নাম / ১১৭ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮, ৪:৪৫ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার॥
এলাকার উন্নায়নে মন না দিয়ে মামলার তদবিরে ব্যস্ত থাকেন,নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার ১নং জয়াগ ইউনিয়নের ৩ ওয়ার্ডের মেম্বার শহীদ উল্যা। জানাযায়, গত দুই মাস আগে তারই নির্বাচনী এলাকা তূশি পাটওয়ারি বাড়ির আনোয়ার হোসেন খোকন (২০) এর কাছে সোনাইমুড়ি থানায় মামলা আছে বলে দশ হাজার টাকা দাবী করেন তিনি। একপর্যায়ে দেন দরবার শেষে পাচ হাজার টাকার বিনিময়ে মামলা থেকে নাম কাটিয়ে দিবে বলে খোকন কে আশ্বাস দেয়। সেই অনুসারে খোকন তাকে টাকা দেওয়ার পরে এই বিষয়ে জানতে চাইলে খোকনের সাথে খারাপ ব্যাবহার করতে থাকেন শহীদ উল্যা। বিষয়টি জানাজানি হয়ে গেলে খোকন জানতে পারে তার নামে কোন মামলা অদ্যবধি নেই। এক পর্যায়ে খোকন টাকা ফেরত চাইলে,তাকে নতুন মামলায় জড়ানো সহ এলাকা ছাড়া করার হুমকি দেয়।
বিষয়টি স্থানীয়ভাবে আলোচনার জন্য শহীদ উল্যাকে একাধিক বার বলা হলেও তিনি কর্নপাত করে নাই।
একই এলাকার বাসিন্দা ফজলুর রহমান বলেন, তাদের একটা গ্রাম্য সালিশে দশ হাজার টাকা নেওয়ার পরে একই আচরন করা হয়েছে তাদের সাথে।
এই বিষয়টি জানার জন্য সংবাদ কর্মী পরিচয়ে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,আমি দুইবার মেম্বার হয়েছি, এলাকার জনগনের উপর আমার প্রভাব থাকতেই পারে,আমি টাকা নিয়েছি আপনি কিছু করতে পারলে করিয়েন। আপনার সাথে কথা বলার মতো সময় আমার নেই। পাশাপাশি অকথ্য ভাষায় গালমন্দ করেন।
এই ব্যাপারে ১নং জয়াগ ইউনিয়ন চেয়ারম্যান পলাশের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি এই বিষয়ে খবর নিবেন বলে আশ্বাস দেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর