সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

উলাশীর নীলকুঠি পার্কে-বোমা হামলা ক্ষয়ক্ষতির পরিমান ১৫ লাখ টাকা

প্রতিবেদকের নাম / ১৫৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ১:০২ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোর জেলার শার্শা উপজেলায় একমাত্র আধুনিকতম বিনোদন পার্কটি এখন ঝুকির মুখে নীলকুঠি নামের এই পার্কটিতে মঙ্গলবার(২৫/০৬/২০১৯ইং) তারিখ সকাল ৮ টার দিকে শতাধিক দুর্বৃত্ত নীলকুঠিতে হামলা চালায়। তারা প্রথমে বিনোদন কেন্দ্রর্টিকে আসা পর্যটকদের উপর বেশ কয়েকটি বোমা নিক্ষেপ করে। এতে অনেকে আহত হয়।

জীবন বাঁচতে তারা পাশর্^বর্তী বাড়ী ঘরে আশ্রয় নেয়। পরে তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য,বিনোদন কেন্দে নির্মিত শৈল্পীক নিদর্শন গুলি ভাংচুর,শাতাধিক বনজ,ফলজ গাছ কেটে ফেলে। এতে বিনোদন কেন্দ্রটিতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে নীলকুঠি পার্কের স্বত্ত্বাধিকারী এবং উলাশী ইউনিয়ন পরিষদের সদস্য তরিকুল ইসলাম মিলন সাংবাদিকদের জানান। তিনি আরও বলেন পার্ক সংলগ্ন পাশর্^বর্তী ঝিকরগাছা থানার নির্বাস খোলা ইউনিয়নের মির্জাপুর গ্রামের ২নং ওয়ার্ডের ওয়ার্ড মেম্বার আইনাল এর নির্দেশে এই তান্ডব চালানো হয়। বিএনপি-জামায়াত তুষ্ট আইনাল লোক দ্বারা ইতো পুর্বে উলাশী বাজারে তার উপর বোম বিস্ফোরন ঘটিয়ে হত্যা চেষ্টা চালায়।

আল্লাহর অশেষ রহমতে সে চালানে আমি বেঁচে যাই। আবেগ ঘন কন্ঠে তিনি সাংবাদিকদের বলেন, অত্র এলাকায় শুধুমাত্র মানুষের বিনোদনের কথা চিন্তা করে সম্পুর্ন নিজস্ব অর্থায়নে পার্কটি নির্মান কাজ হাতে নিয়েছি। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সহ যোদ্ধা হয়ে কাজ করে চলেছি। বিএনপি-জামায়ত তা ধ্বংসের ষড়যন্ত্রে মেতে উঠেছে। পার্কের কর্মকর্তা-কর্মচারীরা কয়েকজন হামলাকারীদের চিহিৃত করতে সক্ষম হয়।

এ হামলার ঘটনায় ক্ষতিপুরনের দাবী জানিয়ে চিহিৃতদের বিরুদ্ধে মামলা করবেন বলে পার্কের স্বত্তাধীকারী তরিকুল ইসলাম মিলন জানান। এদিকে হামলার পর পরই ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক পুলিশের একটি দল সেখানে পৌছান। পুলিশের আগমনের খবর টের পেয়ে বোম হামলাকারীরা পালিয়ে যায়। ঘটনার পর থেকে ঝিকরগাছা থানা,নাভারন সার্কেলের পুলিশ কর্মকর্তাগন শার্শা থানার পুলিশ এবং হাইওয়ে পুলিশের টহলদল সেখানে সর্বক্ষনিক পাহারায় রয়েছেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর