মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

ঈদে ঘরে ফেরা মানুষের ভীর রাজবাড়ীর দৌলতদিয়ায় অতঃপর মানা হচ্ছে না করোনা সর্তরকতা!

প্রতিবেদকের নাম / ১০৯ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৭ মে, ২০২০, ১০:১৯ পূর্বাহ্ন

আনোয়ারুল ইসলাম(আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ সামনে ঈদ উপলক্ষে রাজধানী ঢাকা থেকে বাড়ি ফিরছে অসংখ্য মানুষ।

এদিকে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট হলো বাংলাদেশের ছোট বড় দক্ষিণ পশ্চিম অঞ্চলের ২১ টি জেলার প্রবেশ দ্বার। এ ঘাট দিয়ে প্রতিদিন অসংখ্য মানুষ পার হয়ে বিভিন্ন জেলায় চলে যায় তাদের গন্তব্য স্থানে।

বর্তমানে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে ৬ টি বিশেষ ফেরি চলাচল করছে। এ ফেরিগুলো জরুরী কাজে ব্যবহার করা হয়। বিশেষ করে গণপরিবহন বন্ধ থাকায় বিভিন্ন ভাবে যাত্রী সাধারণ পাটুরিয়া ঘাটে এসে ফেরি পার হয়ে রাজবাড়ী বা তার আশেপাশে জেলা গুলোতে চলে যায়। এতে করে করোনা ভাইরাস সংক্রমন বেড়ে যেতে পারে, যার পরিস্থিতি হতে পারে অনেক ভয়াবহ। বিশেষ করে রাজবাড়ী জেলা বেশি ঝুকিতে আছে। তবে রাজবাড়ী সদর সহ সব উপজেলা বাজারঘাট অনির্দিষ্ট কালের জন্য ইতিমধ্যে বন্ধ ঘোষণা করা হয়েছ। তরে ঈদ উপলক্ষে বাড়িতে ফেরা যাত্রীগন মানছেন না কোন সামাজিক দুরত্ব,সবাই গাদাগাদি করে ফেরি পার হচ্ছেন এবং অনেকে ব্যক্তিগত গাড়ি ব্যবহার করে বাড়ী ফিরছে।

এতে করে করোনা ঝুঁকি নিয়ে বাড়ি ফিরছেন সবাই। তবে সামাজিক দুরত্ব মানাতে প্রশাসন এর তেমন কোন তৎপরতা দেখা যায় নি ঘাটগুলোতে । আর ফেরিঘাটে জীবানু নাশক স্প্রে করা তেমন চোখে পড়ার মত নয়। এভাবে চলতে থাকলে সারাদেশে করোনা পরিস্থিতিতে অস্বাভাবিক ভাবে বাড়তে পারে। তাই কিছু জনসাধারণ এর সাথে কথা বলে জানা যায়। তারা বলেন সরকারের উচিৎ এখনই কঠোর হওয়া।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর