বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মশুদ্ধি অর্জন ও অশুভকে বর্জন করে সত্য,সুন্দরকে বরনে কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু ১৯৯৬ সালে তৌহিদ স্যারের হাত ধরে সাভার মডেল কলেজ প্রতিষ্ঠিত হয়। পীরগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী সুন্দরী গ্রেপ্তার চাঁদপুরে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী দ. কনফারেন্স অনুষ্ঠিত রাজশাহীর চারঘাটে সম্প্রীতি রক্ষায় মানববন্ধন ও পদযাত্রা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিমের নেতৃত্বে পায়ে হেঁটে বিশাল বহর নিয়ে উপজেলা চত্বরে যোগদান করেন। শেখ রাসেল’র জন্মদিনে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নেমেছে যুবলীগ বাঘায় রাসেল ভাইপারের দংশনে এক জেলের মৃত্যু কলাপাড়ায় শেখ রাসেল দিবস ও ৫৮তম জন্মবার্ষিকী পালিত পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

আশুলিয়ায় এজহারভুক্ত প্রধান আসামীকে বাদ দিয়ে মামলা দায়ের

নিজস্ব প্রতিনিধি / ১৭৮ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ৬:৫৬ অপরাহ্ন

আশুলিয়ায় ব্যবসায়ী পলাশকে হত্যা চেষ্টার অভিযোগে এজহারভুক্ত প্রধান আসামী আবু সাদেক ভূইয়াকে বাদ দিয়ে তার ছেলে মনির ভূইয়াকে প্রধান আসামী করে মামলা দায়ের করার ঘটনা ঘটেছে। যার মামলা নং ৬৪।

প্রথম অভিযোগ পত্রে প্রধান আসামী ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু সাদেক ভূইয়ার নাম উল্লেখ থাকলেও মামলা রুজু করার সময় উপর মহলের চাপে তার নাম বাদ দিয়ে মামলা দায়ের করতে বাধ্য করা হয়েছে বলে জানিয়েছেন মামলার বাদী শাহনাজ পারভীন শোভা। প্রথম অভিযোগ পত্রে উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় ধামসোনা ইউনিয়নের ভাদাইল দক্ষিণ পাড়া এলাকায় পলাশ স্টোরের স্বত্বাধিকারী পলাশ মিয়া নামে এক ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্য দেশীয় অস্ত্র দিয়ে মারপিট করে সাদেক ভূইয়ার লোকজন। এ ঘটনায় ঐদিন রাতেই আবু সাদেক ভূইয়াকে প্রধান আসামী করে আশুলিয়া থানায় একটি অভিযোগপত্র দায়ের করেন আহত পলাশের স্ত্রী ও যুবলীগ নেত্রী শাহনাজ পারভীন শোভা। কিন্তু অভিযোগের এক সপ্তাহ পর মঙ্গলবার (২৭ এপ্রিল)দুপুরে মামলা দায়ের করার সময় আবু সাদেক ভূইয়ার নামটি বাদ দিয়ে তাকে মামলা দায়ের করতে বাধ্য করা হয়।

এ বিষয়ে মামলার বাদী শাহনাজ পারভীন শোভা বলেন, ২২ এপ্রিল রাতে আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করা হলেও শুধুমাত্র সাদেক ভূইয়ার নাম বাদ দেওয়ার জন্য নানা রকম টালবাহানা করে প্রশাসন। আবু সাদেক ভূইয়াকে প্রধান আসামী করা হলে মামলা দায়ের হবেনা বলেও জানায় তারা। তাই বাধ্য হয়ে অভিযোগ পত্র থেকে আবু সাদেক ভূইয়াকে বাদ দিয়ে তার ছেলে মনির ভূইয়াকে প্রধান আসামী করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই ভুক্তভোগী নারী।

এ বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানা পুলিশের উপ- পরিদর্শক(এস আই) ইমদাদুল হক জানান, ব্যবসায়ীকে হত্যা চেষ্টায় মামলা রুজু হয়েছে। আসামী গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর