শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

আশুলিয়ার বিতর্কিত ব্যবসায়ী রাজুর বিরুদ্ধে থানায় জিডি

প্রতিবেদকের নাম / ৫৯ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ৭:৫৩ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার:
সাভার আশুলিয়ার জনপ্রিয় সাংসদ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: মো: এনামুর রহমান কে কটুক্তিকারী বিতর্কিত ব্যবসায়ী রাজু আহমেদ এর বিরুদ্ধে ঢাকার আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে । (জিডি নং- ২০৭৩)
মঙ্গলবার (২৫ আগষ্ট) সাংবাদিক মোঃ আল মামুন খান এই জিডি করেন।
আশুলিয়া থানার সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, ঢাকা জেলার আশুলিয়া থানাধীন আশুলিয়া ইউনিয়নের মীরের চানগাঁও এলাকার মোঃ শহিদুল ইসলাম এর ছেলে বিতর্কিত ব্যবসায়ী মোঃ রাজু আহম্মেদ (৩৫) আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাহাবুদ্দিন মাদবর ও স্থানীয় সাংসদ দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপির নামে মিথ্যা বদনাম করে সম্মানহানী করায় বিতর্কিত ব্যবসায়ী রাজু আহম্মেদ এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।
আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবউদ্দিন মাদবর বাদী হয়ে আশুলিয়া থানায় বিতর্কিত ব্যবসায়ী রাজু আহমেদের বিরুদ্ধে গত (২০ জুন) রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে ওই মামলাটি করেন।
তার বিরুদ্ধে মামলা করায় সেও সাহাবুদ্দিন চেয়ারম্যান এর বিরুদ্ধে মামলা করে এবং সাংবাদিক আল মামুন খান কেও ওই মামলায় আসামী করে এবং সাংবাদিকের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা বদনাম রটাতে থাকে।
একপর্যায়ে গত ২৪ আগষ্ট, ২০২০ ইং তারিখ আনুমানিক বেলা ২ঃ৪৫ ঘটিকায় বিবাদী রাজু আহম্মেদ তার ফেসবুক আইডি Raju Ahmed হতে সাংবাদিক আল মামুন খান এর নামে মিথ্যা ও বানোয়াট লেখা পোষ্ট করে। সেই পোষ্ট দেখে সাংবাদিক আল মামুন খান ফেসবুক পোস্টের প্রতিবাদ করায় উক্ত বিবাদী আল মামুন খান কে মেরে ফেলবে এই মর্মে লোক মারফত প্রাণনাশের হুমকি প্রদান করে।
এব্যাপারে সাংবাদিক আল মামুন খানের কাছে জানতে চাইলে তিনি জানান,রাজু আহমেদ নামের এক ব্যক্তি আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালানোর দ্বারা সম্মানহানি করেছেন । এতে আমার জানমালের বড় ধরণের ক্ষতি সাধন করতে পারে বিধায় আইনি সহায়তা পেতে আশুলিয়া থানায় সাধারণ ডাইরী করলাম ।
পুলিশ এ ব্যাপারে তৎপর বলেও জানান তিনি।
দ্রুত সময়ের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিও অনুরোধ জানান তিনি।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর