বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মশুদ্ধি অর্জন ও অশুভকে বর্জন করে সত্য,সুন্দরকে বরনে কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু ১৯৯৬ সালে তৌহিদ স্যারের হাত ধরে সাভার মডেল কলেজ প্রতিষ্ঠিত হয়। পীরগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী সুন্দরী গ্রেপ্তার চাঁদপুরে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী দ. কনফারেন্স অনুষ্ঠিত রাজশাহীর চারঘাটে সম্প্রীতি রক্ষায় মানববন্ধন ও পদযাত্রা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিমের নেতৃত্বে পায়ে হেঁটে বিশাল বহর নিয়ে উপজেলা চত্বরে যোগদান করেন। শেখ রাসেল’র জন্মদিনে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নেমেছে যুবলীগ বাঘায় রাসেল ভাইপারের দংশনে এক জেলের মৃত্যু কলাপাড়ায় শেখ রাসেল দিবস ও ৫৮তম জন্মবার্ষিকী পালিত পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

আরিফ চৌধুরীর সঙ্গে স্বামী-স্ত্রীর সম্পর্ক অস্বীকার করেছেন জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা।

প্রতিবেদকের নাম / ১৩৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১২ জুলাই, ২০২০, ১১:৪৭ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধি: করোনার ভুয়া certificate কেলেঙ্কারিতে ফেঁসে যাওয়া JKG হাসপাতালের প্রধান নির্বাহী (CEO) আরিফ চৌধুরীর সঙ্গে স্বামী-স্ত্রীর সম্পর্ক অস্বীকার করেছেন জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা।
এদিকে রোববার (১২ জুলাই) ডা. সাবরিনাকে পুলিশের তেজগাঁও DC কার্যালয়ে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।
আরিফ চৌধুরীর সঙ্গে সম্পর্ক না থাকলে তাহলে তার প্রতিষ্ঠানে কেন গেলেন বা কেন কাজ করছেন এমন প্রশ্নের জবাবে ডা. সাবরিনা বলেন, JKG এর স্বাস্থ্যকর্মীদের তিনি ট্রেনিং দিতেন এবং ট্রেনিং সেন্টার পর্যন্ত যেতেন JKG এর চেয়ারম্যান নন বলেও তিনি দাবি করেন।
 ডা. সাবরিনা বলেন জেকেজির CEO আরিফ চৌধুরী এ মুহূর্তে তার স্বামী না। তারা আলাদা থাকছেন। ডিভোর্স লেটার পাঠিয়েছেন। আরও দুই মাস বাকি আছে (ডিভোর্স কার্যকর হতে)।
শনিবার (১১ জুলাই) তার দেয়া সাক্ষাৎকারে ডা. সাবরিনা এসব কথা বলেন। সাবরিনা বলেন, JKG এর প্রতারণার বিষয়ে তিনি আগেই স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে জানিয়েছিলেন।
তবে ডা. সাবরিনা চেয়ারম্যান নন দাবি করলেও পুলিশ বলছে, তার সম্পৃক্ততার বিষয়ে বিস্তারিত তথ্য দিয়েছেন গ্রেফতার হওয়া তার স্বামী আরিফুল। শিগগিরই সাবরিনাকে জিজ্ঞাসাবাদের আওতায় নিয়ে আসা হবে বলেও জানান তারা।
সাবরিনা-জেকেজি কাণ্ডে স্বাস্থ্য অধিদপ্তরের press বিজ্ঞপ্তি করোনা পরীক্ষার মনগড়া report দেয়া নিয়ে এখন আলোচনায় JKG HEALTH CARE এর চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী। অপকর্মের অভিযোগে প্রতিষ্ঠানের সিইও, তার স্বামী আরিফ চৌধুরীসহ ৬ জন কারাগারে।
সাবরিনা আরিফ বলেন, জেকেজির চেয়ারম্যান হওয়ার কোনো প্রশ্নই আসে না। বরং এটা Oval কোম্পানির একটি অঙ্গসংগঠন। Oval Group  ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠান। যেখানকার মালিক হচ্ছেন আরিফুর রহমান।
প্রায় ৩ মাস ধরে নমুনা সংগ্রহের নামে যে প্রতারণা করেছে JKG, সে কার্যক্রমে সরাসরি অংশ নিয়েছিলেন সাবরিনাও। সে সময় বিভিন্ন সংবাদমাধ্যমে নিজেকে চেয়ারম্যান পরিচয় দিয়ে সাক্ষাৎকারও দিয়েছেন। তবে এখন কেন পদ-পদবীর কথা অস্বীকার করছেন?
সাবরিনা এ বিষয়ে বলেন, আমি ওনাকে কাজ পাইয়ে দিয়েছি, দিতাম এটা পুরোপুরি মিথ্যে কথা। এখন অভিযোগ প্রমাণ হোক। SP হারুন বলেন, সাবরিনার কথা ও এসেছে। আমরা যখন এমডিকে জিজ্ঞাসা করেছি তখন সে বলেছে, চেয়ারম্যান আমার স্ত্রী।
পুলিশ বলছে, জেকেজির প্রতারণা থেকে সাবরিনার কোনোভাবেই দায় এড়ানোর সুযোগ নেই। কারণ তার স্বামী আরিফ চৌধুরী জিজ্ঞাসাবাদে প্রতিষ্ঠানের সঙ্গে সাবরিনার সক্রিয় সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর