সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

অবশেষে মিশিগানে তুষার ঝড় : জনজীবন বিপর্যস্ত

প্রতিবেদকের নাম / ১৪৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯, ২:৪২ অপরাহ্ন

অবশেষে মিশিগানে শুরু হয়েছে তুষার ঝড়। শুক্রবার মধ্যরাত শুরু হওয়া এ তুষার ঝড় ছিল শনিবার সারাদিন। কার্যতএবারের শীত মওসুমে এটাই বড় ধরণের তুষার ঝড়। এ তুষারঝড়ে এখানকার জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। ভারী তুষারপাতে বাসা-বাড়ির আঙ্গিনা ও সড়ক তুষারে ঢেকে গেছে। পিচ্ছিল সড়ক দিয়ে সর্তকতার সাথে যান চলাচল করছে। আজ জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হয়নি। ইতোমধ্যে এই তুষারপাত মোকাবেলায় প্রস্তুত সেনিটেশন বিভাগসহ সকল বিভাগ। স্নোর আগে ও পরে রাস্তায় রাস্তায় বিশেষ যানে করে লবণ ছিটানো হচ্ছে।

শুক্রবার রাত ১টার দিকে শুরু হয় হালকা তুষার ঝড়। আজ শনিবার সকাল থেকে সারাদিনই তুষার ঝড় বয়ে যায়। সারাদিনে মেট্রো ডেট্রয়েটে তুষারপাতের মাত্রা দাড়ায় ২ থেকে ৪ ইঞ্চি। এ্যানআরবর, ইয়াপসিল্যান্টি ও আডরিয়ানে এইমাত্রা দাড়ায় ৩ থেকে ৫ ইঞ্চি। ওহিও সীমান্তবর্তী এলাকায় তুষারপাত বেড়ে দাড়ায় ৬ ইঞ্চিতে। পনটিয়াক, ওয়ারেন ও ট্রয় এলাকায় তুষারের মাত্রা ছিল ২ থেকে ৪ ইঞ্চি। এদিকে তুষার ঝড় কমলেও সন্ধ্যার পর শুরু হয়েছে প্রচন্ড ঝড়ো হাওয়া। জাস্ট ওয়েদার ডেট্রয়েটের পূর্বভাস থেকে দেখা গেছে আগামী ২৮ জানুয়ারী পর্যন্ত রোববার, সোমবার ও বৃহষ্পতিবার ব্যতীত প্রতিদিনই তুষারপাত কিংবা বৃষ্টিসহ তুষারপাতের সম্ভাবনা রয়েছে।

এ রিপোর্ট লেখার সময় মেট্রো ডেট্রয়েটের তাপমাত্রা ছিল ১৬ ডিগ্রি ফারেনহাইট বা -৯ ডিগ্রি সেলসিয়াস। আগামী সপ্তাহে এ তাপমাত্রা ওঠানামা করবে বলে জাস্ট ওয়েদার ডেট্রয়েটের পূর্বভাস থেকে জানা গেছে। শনিবার ও রোববার সাপ্তাহিক এবং সোমবার মার্টিন লুথার কিং এর ছুটির জন্য থাকছে না শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর